Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

হোম > রাইড > এয়ারপোর্ট

Uber-এর সাথে এয়ারপোর্টে রাইড মানে আরও ভাল অভিজ্ঞতা

বিশ্বজুড়ে ৭০০টিরও বেশি এয়ারপোর্টেরাইডের অনুরোধ করুন। বেশিরভাগ অঞ্চলে, আপনার কাছে আগে থেকে বিমানবন্দরে পিক-আপ বা ড্রপ-অফের সময়সূচী নির্ধারণ করার বিকল্প থাকবে।

search
ঠিকানা লিখুন
Navigate right up
search
গন্তব্যস্থল লিখুন

একটি রাইড অগ্রিম রিজার্ভ করুন

৯০ দিন আগে থেকে একটি ট্রিপের সময় নির্ধারণ করে এয়ারপোর্টে পৌঁছনোর চাপ কমান।

এয়ারপোর্টে যাওয়ার জন্য আপনার রাইডের প্ল্যান করুন

Uber Reserve-এর মাধ্যমে প্রায়রিটি ম্যাচের সুবিধা আপনাকে প্রয়োজনীয় রাইড পেতে সহায়তা করে।*

নামার সময় যাতে একটি রাইড অপেক্ষা করে সেই ব্যবস্থা করুন**

আপনার ফ্লাইট পৌঁছতে দেরি হলে (বা আগে এসে গেলে) আমাদের ফ্লাইট-ট্র্যাকিং প্রযুক্তি আপনার ড্রাইভারকে জানিয়ে দেবে যাতে তারা সেই অনুযায়ী তাদের পিক-আপের সময় অ্যাডজাস্ট করতে পারে ।

ফ্লেক্সিবল বাতিলকরণ সহ সময়ের আগেই বুক করুন

আপনার রাইড রিজার্ভ করার সময় আপনার ভাড়া লক করুন। আপনার প্ল্যান পরিবর্তিত হলে, আপনার নির্ধারিত পিক-আপের সময়ের এক ঘণ্টা আগে পর্যন্ত বিনামূল্যে বাতিল করুন।

এয়ারপোর্ট রাইড সম্পর্কে সবচেয়ে বেশিবার করা প্রশ্নাবলী

  • আপনার অনুরোধ করা রাইডের ধরন, টোল, ট্রিপের দৈর্ঘ্য/সময়কাল এবং বর্তমান চাহিদার মতো বিভিন্ন বিষয়ের উপর আপনার ট্রিপের খরচ নির্ভর করে।

    অনুরোধ করার আগে আনুমানিক মূল্য জানতে, আপনি এখানে গিয়ে আপনার পিক-আপএবং ড্রপ-অফের বিবরণ পূরণ করতে পারেন। রাইডের রিকোয়েস্ট করার সময় রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া আপডেট করা হবে।

  • উপলভ্য রাইডের বিকল্পগুলি আপনার লোকেশন এবং এয়ারপোর্টের নিয়মের উপর নির্ভর করে। সবচেয়ে সঠিক তথ্য পাওয়া যাবে uber.com/go -এ গিয়ে এবং আপনার পিক-আপ এবং ড্রপ-অফ পয়েন্ট লিখে।

  • লাগেজের ক্ষমতা গাড়ির মডেল, যাত্রীর সংখ্যা এবং আপনার অনুরোধ করা রাইডের বিকল্পের উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, একটি UberX রাইডে সাধারণত ২টি স্যুটকেস এবং একটি UberXL রাইডে সাধারণত ৩টি স্যুটকেস থাকতে পারে। কোনও ড্রাইভারের সাথে আপনাকে ম্যাচ করানোর পরে, নিশ্চিত করার জন্য আপনি অ্যাপের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

  • বেশিরভাগ এয়ারপোর্টে নির্ধারিত ড্রপ-অফ পাওয়া যায়। পিক-আপগুলি অগ্রিম রিজার্ভ করা হয়, তবে সেটি এয়ারপোর্টের নিয়ম মেন করা হয়। আপনি নিচের তালিকায় আপনার এয়ারপোর্ট বেছে নিয়ে আরও তথ্য পেতে পারেন।

  • চাহিদা অনুযায়ী অনুরোধ করলে, আমরা আপনাকে কেবল তখনই রাইডের রিকোয়েস্ট করার পরামর্শ দেব যখন আপনি (যদি প্রয়োজন হয়) কাস্টমসের মধ্যে দিয়ে পাস করার পরে আপনার লাগেজ (যদি থাকে) সংগ্রহ করে থাকেন। আপনার ড্রাইভারের সাথে দেখা করার জন্য পৌঁছনোর সঠিক গেট বেছে নিয়ে এবং অ্যাপে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করে অপেক্ষা করা বাবদ ফি এড়িয়ে চলুন।

  • বিভিন্ন রাইডের বিকল্পগুলিতে অতিরিক্ত সময়সীমা বিভিন্ন। UberX, Uber Comfort এবং UberXL-এর সাথে চাহিদা অনুযায়ী অনুরোধ করা রাইডের জন্য, অপেক্ষা করা বাবদ ফি এড়াতে ড্রাইভার এসে পৌঁছানোর ২ মিনিটের মধ্যে তার সাথে দেখা করুন। Uber Black, Uber Black SUV, Uber Premier এবং Uber Premier SUV-এর ক্ষেত্রে, আপনার কাছে ৫ মিনিট সময় থাকবে। প্রতিবন্ধকতাযুক্ত যাত্রীরা অপেক্ষা করা বাবদ ফি মকুব করার অনুরোধ করতে পারেন।

    Uber Reserve-এর মাধ্যমে অনুরোধ করা হলে, আপনার ফ্লাইটের সময়সূচিতে হওয়া কোনও পরিবর্তন সম্পর্কে আপনার ড্রাইভারকে জানানো হবে। UberX, Uber Comfort এবং UberXL রাইডের ক্ষেত্রে, আপনার ফ্লাইট এসে পৌঁছানোর ৪৫ মিনিটের মধ্যে কোনও লেট ফি ছাড়াই ড্রাইভারের সাথে দেখা করুন। Uber Black, Uber Black SUV, Uber Premier এবং Uber Premier SUV রাইডের ক্ষেত্রে, ৬০ মিনিটের মধ্যে আপনার ড্রাইভারের সাথে দেখা করুন। Uber Reserve সম্পর্কে আরও জানুন।

আপনার এয়ারপোর্ট খুঁজুন

আফ্রিকা

এশিয়া

ভারত

জাপান

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড

অস্ট্রেলিয়া

নিউজিল্যান্ড

ইউরোপ

ফ্রান্স

ইতালি

পোল্যান্ড

যুক্তরাজ্য

মধ্যপ্রাচ্য

সৌদি আরব

উত্তর আমেরিকা

কানাডা

মার্কিন যুক্তরাষ্ট্র

দক্ষিণ এবং মধ্য আমেরিকা

ব্রাজিল

চিলি

কলম্বিয়া

মেক্সিকো

*পৌঁছানোর সময়টি একটি আনুমানিক সময়মাত্র; পৌঁছনোর প্রকৃত সময়টি এমন কারণ দ্বারা প্রভাবিত হতে পারে যেগুলি Uber-এর নিয়ন্ত্রণের বাইরে, যেমন ট্র্যাফিক।

**একজন ড্রাইভার আপনার রাইডের রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করবেন এমন নিশ্চয়তা Uber দিতে পারে না। আপনি একবার ড্রাইভারের বিবরণ পেয়ে যাওয়া মানে আপনার রাইড কনফার্ম হয়ে যাওয়া। যদি কোনও ড্রাইভার আপনার ট্রিপের রিকোয়েস্টটি অ্যাকসেপ্ট করে থাকেন তাহলে আপনার ফ্লাইট নামার আগেই তারা সেখানে পৌঁছে যাবেন সেই নিশ্চয়তা Uber দিতে পারে না।

***এই এয়ারপোর্টগুলিতে রাইড Grab অ্যাপের মাধ্যমে পাওয়া যায়, যেটি Uber-এর সংস্থা নয়। তৃতীয় পক্ষের প্রোডাক্ট এবং পরিষেবার জন্য Uber দায়ী নয়।