Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

Cochin International Airport থেকে একটি পিক-আপের অনুরোধ করুন

(কোচিন আন্তর্জাতিক বিমানবন্দর)

আমাদের কিছু বিশদ তথ্য দিলে আমরা আপনাকে এয়ারপোর্ট থেকে যাওয়ার জন্য একটি রাইড খুঁজে দেব।

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

COK এয়ারপোর্ট

আপনি নতুনই হন বা স্থানীয়, Uber COK এয়ারপোর্ট থেকে আপনার চূড়ান্ত গন্তব্যে পৌঁছানোকে সহজ করে তোলে। ট্রিপের পরবর্তী ধাপে যাতায়াতের জন্য কোনও শাটল বা গাড়ি বদলানোর প্রয়োজন আছে কি? আপনার জন্য Uber-এর ব্যবস্থা করে রেখেছে। ট্যাক্সির লাইন এড়িয়ে চলুন এবং কয়েকটি সহজ ধাপ অনুসরণ করে রাইডের অনুরোধ করুন।

COK থেকে আপনার রাইডের বিকল্পগুলি

এই পেজে দেওয়া রাইডের বিকল্পগুলি Uber-এর পরিষেবাগুলির একটি নমুনা মাত্র এবং আপনি যেখানে Uber অ্যাপ ব্যবহার করেন সেখানে কিছু পরিষেবা নাও পাওয়া যেতে পারে। যদি আপনি আপনার শহরের ওয়েবপেজে দেখেন বা অ্যাপটিতে সন্ধান করেন, তাহলে আপনি কোন রাইডগুলির জন্য অনুরোধ করতে পারবেন তা দেখতে পাবেন।

কোচিন আন্তর্জাতিক বিমানবন্দর (COK)-এ পিকআপ করুন

আপনি বাইরে হেঁটে যাওয়ার জন্য প্রস্তুত হলে রিকোয়েস্ট করুন

আপনি প্রস্তুত হলে, আপনার গন্তব্যস্থলে পৌঁছনোর জন্য একটি রাইডের অনুরোধ করতে Uber অ্যাপটি খুলুন। আপনার দলের আয়তন এবং মালপত্রের প্রয়োজন অনুযায়ী COK বিমানবন্দরে যাতায়াত করার বিকল্পটি বেছে নিন।

মেইন লেভেল প্রস্থান করুন

আপনি সরাসরি অ্যাপেই কোচিন বিমানবন্দর - এর পিক-আপের জায়গা সম্পর্কে দিকনির্দেশ পাবেন। টার্মিনাল অনুসারে পিক-আপের জায়গা পরিবর্তিত হতে পারে। রাইডশেয়ার পিক-আপের চিহ্নগুলি হয়ত কোচিন আন্তর্জাতিক বিমানবন্দর - এও পাওয়া যেতে পারে।

আপনার ড্রাইভারের সাথে দেখা করুন

অ্যাপে যেভাবে নির্দিষ্ট করা আছে সেভাবে আপনার নির্ধারিত COK পিক-আপ লোকেশনে যান। অনুগ্রহ করে মনে রাখবেন: এই জায়গাটি সবসময় আপনার সবথেকে কাছের বেরোনোর পথ নাও হতে পারে। আপনার ড্রাইভারের নাম, লাইসেন্স প্লেট এবং গাড়ির রঙ অ্যাপে দেখানো হবে। আপনি ভিতরে প্রবেশ করার আগে আপনার রাইডটি যাচাই করুন। আপনি আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

পিক-আপের জায়গায় যাওয়ার দিকনির্দেশ পান

আপনি কি ইতিমধ্যে আপনার রাইডের রিকোয়েস্ট করেছেন? ড্রাইভারের সাথে বাইরে দেখা করার জন্য ধাপে ধাপে সঠিক নির্দেশাবলীর জন্য অ্যাপটি খুলুন।

ড্রাইভ করতে চান?

আপনি এখন Uber ব্যবহার করে COK-এর কাছে একটি গাড়ি ভাড়া নিতে পারেন। আপনার ট্রিপ চালিয়ে যেতে জনপ্রিয় ভাড়ার গাড়ির কোম্পানির গাড়ি ব্রাউজ করুন।

COK এয়ারপোর্ট পিক-আপ সম্পর্কে সবচেয়ে বেশিবার করা প্রশ্ন

  • পিক-আপের লোকেশন আপনার অনুরোধ করা রাইডের ধরন এবং এয়ারপোর্টের আকারের উপর নির্ভর করতে পারে। আপনার ড্রাইভারের সাথে কোথায় দেখা করতে হবে সে বিষয়ে অ্যাপে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন। এছাড়াও, আপনি এয়ারপোর্টের নির্দিষ্ট রাইডশেয়ার জোনে যাওয়ার জন্য দিকনির্দেশকারী চিহ্নগুলি দেখে নিতে পারেন।

    আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

  • COKএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • The luggage capacity varies by Uber ride type. For example, an UberX ride can usually hold 2 suitcases while an UberXL ride can usually hold 3 suitcases.*

*লাগেজের জায়গার কোনও নিশ্চয়তা নেই এবং এটি নির্ভর করে আপনার রাইডে যাত্রীর সংখ্যা এবং গাড়ির ধরনের উপর। কোনও ড্রাইভারের সাথে ম্যাচ হওয়ার পরে, নিশ্চিত করার জন্য আমরা অ্যাপের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়ে থাকি।