Please enable Javascript
বাদ দিয়ে প্রধান বিষয়সূচিতে যান

চেন্নাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে একটি পিক-আপের অনুরোধ করুন

(Chennai International Airport)

আমাদের কিছু বিশদ তথ্য দিলে আমরা আপনাকে এয়ারপোর্ট থেকে যাওয়ার জন্য একটি রাইড খুঁজে দেব।

search
কোথা থেকে?
Navigate right up
search
কোথায় যাবেন?

MAA এয়ারপোর্ট

আপনি নতুনই হন বা স্থানীয়, Uber MAA এয়ারপোর্ট থেকে আপনার চূড়ান্ত গন্তব্যে পৌঁছানোকে সহজ করে তোলে। ট্রিপের পরবর্তী ধাপে যাতায়াতের জন্য কোনও শাটল বা গাড়ি বদলানোর প্রয়োজন আছে কি? আপনার জন্য Uber-এর ব্যবস্থা করে রেখেছে। ট্যাক্সির লাইন এড়িয়ে চলুন এবং কয়েকটি সহজ ধাপ অনুসরণ করে রাইডের অনুরোধ করুন।

MAA থেকে আপনার রাইডের বিকল্পগুলি

এই পেজে দেওয়া রাইডের বিকল্পগুলি Uber-এর পরিষেবাগুলির একটি নমুনা মাত্র এবং আপনি যেখানে Uber অ্যাপ ব্যবহার করেন সেখানে কিছু পরিষেবা নাও পাওয়া যেতে পারে। যদি আপনি আপনার শহরের ওয়েবপেজে দেখেন বা অ্যাপটিতে সন্ধান করেন, তাহলে আপনি কোন রাইডগুলির জন্য অনুরোধ করতে পারবেন তা দেখতে পাবেন।

Chennai International Airport (MAA)-এ পিকআপ করুন

আপনি বাইরে হেঁটে যাওয়ার জন্য প্রস্তুত হলে রিকোয়েস্ট করুন

আপনার গ্রুপের আকার এবং কতটুকু লাগেজ স্টোরেজ লাগবে তার ভিত্তিতে একটি রাইড অপশন নির্বাচন করুন।

আপনার লোকেশন কনফার্ম করুন

Type in your terminal so your driver knows where to find you.

Exit at the arrivals gate

Meet your driver near the pickup point selected. If you can’t find your driver, contact them through the app.

পিক-আপের জায়গায় যাওয়ার দিকনির্দেশ পান

আপনি কি ইতিমধ্যে আপনার রাইডের রিকোয়েস্ট করেছেন? ড্রাইভারের সাথে বাইরে দেখা করার জন্য ধাপে ধাপে সঠিক নির্দেশাবলীর জন্য অ্যাপটি খুলুন।

ড্রাইভ করতে চান?

আপনি এখন Uber ব্যবহার করে MAA-এর কাছে একটি গাড়ি ভাড়া নিতে পারেন। আপনার ট্রিপ চালিয়ে যেতে জনপ্রিয় ভাড়ার গাড়ির কোম্পানির গাড়ি ব্রাউজ করুন।

প্রথমে কোথায় যাবেন সেটা ঠিক করতে পারছেন না?

MAA এয়ারপোর্ট পিক-আপ সম্পর্কে সবচেয়ে বেশিবার করা প্রশ্ন

  • পিক-আপের লোকেশন আপনার অনুরোধ করা রাইডের ধরন এবং এয়ারপোর্টের আকারের উপর নির্ভর করতে পারে। আপনার ড্রাইভারের সাথে কোথায় দেখা করতে হবে সে বিষয়ে অ্যাপে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন। এছাড়াও, আপনি এয়ারপোর্টের নির্দিষ্ট রাইডশেয়ার জোনে যাওয়ার জন্য দিকনির্দেশকারী চিহ্নগুলি দেখে নিতে পারেন।

    আপনার ড্রাইভারকে খুঁজে না পেলে অ্যাপের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করুন।

  • MAAএয়ারপোর্টে যাওয়ার (বা ফিরে আসার) জন্য একটি Uber ট্রিপের খরচ কিছু বিষয়ের উপর নির্ভর করে যার মধ্যে রয়েছে আপনি কী ধরনের রাইডের জন্য অনুরোধ করেছেন, ট্রিপের আনুমানিক দূরত্ব এবং সময়, টোল এবং রাইডের বর্তমান চাহিদা।

    এখানে গিয়ে আপনার পিকআপের লোকেশন এবং গন্তব্য লিখলে রাইড শুরু করার আগে আপনি ভাড়ার একটি আনুমানিক হিসাব দেখতে পারবেন। তারপর, আপনি রাইডের অনুরোধ করলে রিয়েল-টাইম বিষয়গুলোর উপর ভিত্তি করে অ্যাপটিতে আপনার আসল ভাড়া দেখতে পাবেন।

  • The luggage capacity varies by Uber ride type. For example, an UberX ride can usually hold 2 suitcases while an UberXL ride can usually hold 3 suitcases.*

*লাগেজের জায়গার কোনও নিশ্চয়তা নেই এবং এটি নির্ভর করে আপনার রাইডে যাত্রীর সংখ্যা এবং গাড়ির ধরনের উপর। কোনও ড্রাইভারের সাথে ম্যাচ হওয়ার পরে, নিশ্চিত করার জন্য আমরা অ্যাপের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়ে থাকি।